শুক্রবার ১৯ জুলাই, ২০২৪

ঝালকাঠিতে বাস পুকুরে পরে ১৭ জন নিহতের ঘটনায়

চালকসহ ৩ জনকে আসামী করে পুলিশের মামলা

২৪ জুলাই, ২০২৩ ৬:২৪:৪৫

কামরুল হাসান মুরাদ, ঝালকাঠি :: ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাশার স্মৃতি নামে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ১৭ জন নিহত হওয়ার ঘটনায় সড়ক পরিবহন আইন ২০১৮’র ৯৮/১০৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঝালকাঠি থানার মামলা নং ১৪।

রোববার রাতে ঝালকাঠি সদর থানার এসআই সুশংকর বাদী হয়ে ড্রাইভারসহ তিনজনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, বাসের চালক মোহন (৪০), সুপারভাইজার মিজান (৩০) ও সহকারী আকাশ (১৭)। মামলার আসামিরা পলাতক রয়েছে।

গত শনিবার সকাল পৌনে ১০টার দিকে ভান্ডারিয়া থেকে বরিশাল যাওয়ার পথে ঝালকাঠির গাবখান ধানসিঁড়ি ইউনিয়নের ছত্রকান্দা এলাকায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গিয়ে ১৭ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৮ জন নারী, ৬ জন পুরুষ ও ৩ জন শিশু। এ ঘটনায় আরও ৩৫ জনকে আহত হয়েছেন। এদিকে দুর্ঘটনার কারণ উদ্‌ঘটনে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুন শিবলিকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়, তদন্ত কমিটি তদন্তের কার্যক্রম শুরু করেছেন।

এসআই সুশংকর জানান, নিহত বা আহতদের পরিবারের পক্ষ থেকে কেহ মামলা না করায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল্লাহ আল মামুন জানান, বাসের চালক সহ তিন জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com,

Developed by RL IT BD