প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাটিরাঙ্গায় দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

২৬ জুলাই ২০২৩, ১১:২৬:১১

মো: আরিফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধি :

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ জুলাই) সকাল ৭টার দিকে আলুটিলা জার্মপ্লাজম এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, খাগড়াছড়ি সদরের পানখাইয়াপাড়ার বাসিন্দা রজনীকান্ত চাকমার ছেলে আলোপম চাকমা। অন্যজন দীঘিনালার পাবলাখালীর বাসিবি জ্ঞান ময় চাকমার ছেলে প্রীতিময় চাকমা।

মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার শান্তিময় ত্রিপুরা ত্রিপুরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালের দিকে স্থানীয়রা জুমে কাজ করতে গেলে জার্মপ্লাজম এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় ২টি মরদেহ দেখতে পেয়ে মাটিরাঙ্গা থানা পুলিশে খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তেরর জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুুতি চলছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: