বুধবার ১৫ মে, ২০২৪

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে স্মরণ সভা অনুষ্ঠিত হয়

২৭ জুলাই, ২০২৩ ৭:০৬:১০

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১২ টায় গড়েয়া এস,সি বহুমুখী উচ্চবিদ্যালয় অডিটোরিয়ামে বিদ্যালয়ের সাবেক সভাপতি, জমিদাতা ও বিশিষ্ট সমাজ সেবক প্রয়াত বাবু ধীরেন্দ্র নাথ চৌধুরীর স্মরণ সভা এবং অত্র বিদ্যালয় প্রতিষ্ঠা লগ্ন থেকে মৃত্যু বরণকারী প্রতিষ্ঠাতা, সকল সভাপতি, সদস্য, জমিদাতা ও শিক্ষক – কর্মচারী বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।
স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো।

গেস্ট অব অনার, বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম গোলাম ফারুক রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো, আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রইছ উদ্দীন সাজু, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো, খাদেমুল ইসলাম, গড়েয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ (অবসর প্রাপ্ত) আলহাজ্ব সাইফুর রহমান, গড়েয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদ, বিশিষ্ট সমাজ সেবক ইউনুস আলী, মজিবর রহমান মাষ্টার, আখতার হোসেন, রতন চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গড়েয়া এস সি বহুমুখী উচ্চবিদ্যালয়ের সভাপতি মো,মারুফ হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন গড়েয়া এস, সি বহুমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, ওয়াহিদুল ইসলাম।

এছাড়াও স্মরণ সভায় বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী, ছাত্র /ছাত্রী, অভিভাবক, স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

স্মরণ সভায় দোয়া ও মোনাজাত করেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের মৌলভী শিক্ষক মো, বদিউজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মো, বেলাল হোসেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD