প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

সৌদিতে সিলেটের গোলাপগঞ্জের যুবক খুন গ্রেফতার ১

৩১ জুলাই ২০২৩, ৫:১৩:০২

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর শুকনা গ্রামের ফারুক আহমদের ছেলে রাবেল আহমদ নিজের রুমমেটের ছুুঁরিকাঘাতে খুন হয়েছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে ২৯ জুলাই (শনিবার) সৌদি আরবের স্থানীয় সময় রাত ১১ টার দিকে।

এ ঘটনার পর তাৎক্ষণিক সৌদি আরবের আইন শৃঙ্খলা বাহিনী অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। তাৎক্ষণিক ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। তবে তিনি বাংলাদেশের কুমিল্লা জেলার বাসিন্দা বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাবেলের পিতা ফারুক আহমদ।

জানা যায়, ২৯ জুলাই (শনিবার) প্রবাসী রাবেল আহমদের সাথে রান্নার কাজ করাকে কেন্দ্র করে তার রুমমেট ওই যুবকের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাবেল রুম থেকে বের হয়ে আসে। এরপর রাবেলকে রাস্তায় পেয়ে ওই যুবক উপর্যুপরি ছুরিকাঘাত করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। এরপর রোববার বাংলাদেশ সময় সকালে তার মৃত্যু হয়। ঘটনার পর তাৎক্ষণিক সৌদি আরবের আইন শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে।
রোববার সকালে রাবেলের খুনের খবর বাড়িতে আসলে তার আত্মীয় স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠে।
স্বজনরা রাবেলকে খুনের সাথে জড়িত যুবকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। সেই সাথে রাবেলের লাশ যাতে বাড়িতে আনার ব্যবস্থা করা হয় এজন্য বাংলাদেশ সরকার সহ সকলের সাহায্য কামনা করেন তারা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: