প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

জমি নিয়ে বিরোধ হরিণাকুন্ডুতে টিকাদান কর্মীকে কুপিয়ে জখম

১ আগস্ট ২০২৩, ৪:১১:১৬

মোঃ ইব্রাহিম মিয়া জেলা প্রতিনিধি ঝিনাইদহ।

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আজিজ মালিথা নামে এক টিকাদান কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। তিনি উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাবর মালিথার ছেলে। এ ঘটনায় একই গ্রামের মইনুল সুলতান ওরফে বিদেশী সোহেলসহ ৫/৬ জনকে আসামী করে হরিণাকুন্ডু থানায় মামলা করেছেন আহত’র স্ত্রী পারুলা খাতুন। এজহার সুত্রে জানা গেছে, সোমবার সকাল ৭টার দিকে আজিজ মালিতা নিজ বাড়ি থেকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। তিনি রামচন্দ্রপুর আতিয়ার মাস্টারের বাড়ির কাছে পৌছালে সোহেলসহ ৫/৬ জন তার গতিরোধ করে এলোপাথাড়ী কোপাতে থাকে। এসময় তাঁর চিৎকার চেঁচামেচিতে গ্রামবাসি ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। প্রতিবেশী মানোয়ার মালিথা জানান, আজিজকে মারাত্মক ভাবে কোপানে হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাতপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে আজিজের ছোট ভাই আব্দুর রাজ্জাক জানান, আসামী সোহেল বিদেশ থেকে এসেই এলোমেলো ঘোরাঘুরি করতেন। তাদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ থাকায় আমার ভাইকে হত্যা করে বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে।

এব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি আবু আজিফ জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আসামীদের গ্রেফতারে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: