প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

৩ আগস্ট ২০২৩, ৬:৪১:২৮

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদাত বার্ষিকী পালন ও ৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর বড়ছেলে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী এবং ৮ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী এবং শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৩ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শামীম আরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, প্রচার সম্পাদক মো. আতিয়ার রহমান মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ মো. ফারুক হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ আ. ওহাব ও প্রশাসনের দপ্তর প্রধানগনসহ গণ্যমাণ্য ব্যক্তি এ সময় উপস্থিত ছিলেন। দিবসগুলি যথাযথ উদযাপনে সভায় গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: