প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেন্দ্রীয় মহিষাকুন্ডু মহাশ্মশানঘাট ঝিনাইদহের নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

৭ আগস্ট ২০২৩, ৭:৪৫:৪৭

মোঃ ইব্রাহিম মিয়া জেলা প্রতিনিধি ঝিনাইদহ।

অদ্য-০৭/০৮/২৩ ইং তারিখে ঝিনাইদহের মান্যবর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে কেন্দ্রীয় মহিষাকুন্ডু মহাশ্মশানের নেতৃবৃন্দের সাথে সমন্বয় সংঘের উদ্যোগে ৮ম প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রক্ষ মহানাম জজ্ঞানুষ্ঠানের আইন-শৃঙ্খলা বিষয়ক আলোচনা করেন জনাব মোঃ আজিম-উল-আহসান,পুলিশ সুপার, ঝিনাইদহ।

এ সময় তিনি অনুষ্ঠান চলাকালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অনুষ্ঠানের স্থানে সিসি ক্যামেরার আওতায় আনা,পোশাকধারী ভলেন্টিয়ার প্রস্তুুত রাখা,অনুষ্ঠানের প্রবেশ ও বাহির হওয়ার পথ আলাদা রাখা সহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে মর্মে পুলিশ সুপার মহোদয় সকলকে আশ্বাস প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),জনাব মোঃ ইমরান জাকারিয়া,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সহ অন্যান্য অফিসার বৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: