প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

৮ আগস্ট ২০২৩, ৩:৫৯:০১

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে জীবভিত্তিক প্রমান্য চিত্র প্রদর্শনী, রচনা প্রতিযোগিতা ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আফতাব উদ্দিন সরকার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আখতার, কৃষি কর্মকর্তা কৃষিবীদ সেকেন্দার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, প্রাণিসম্পদক কর্মকর্তা ডা: মদন কুমার রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা (অ:দা:) পূরবী রানী রায়, শফিকুল ইসলাম স্বপন সহ উপজেলার বিভিন্ন সরকারি/বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে ৪০ জন দুস্থ নারীকে প্রত্যেকে মাঝে ১২ হাজার টাকার চেক ও ১০ জন দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: