প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মধুখালীতে বঙ্গবন্ধু ম্যুরালে সর্বস্তরের শ্রদ্ধাঞ্জলি

১৫ আগস্ট ২০২৩, ১১:৫৮:২০

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
১৫ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় জাতিয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মধুখালী রেলগেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয়,দলীয় ও শোকের প্রতিক কালো পতাকা উত্তোলন করা হয় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বক্রু নেতৃত্বে।
সকাল ৯টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিদুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে বঙ্গবন্ধু ম্যুরালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পস্তাবক দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি পরবর্তী উপজেলা আওয়ামীলীগ, মধুখালী থানা, সরকারী আইনউদ্দিন কলেজ,আখচাষী মহিলা ডিগ্রী কলেজ, ফরিদপুর চিনিকল,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,সাবরেজিষ্ট্রার অফিস,ভুমি অফিস,মধুখালী ফায়ার সার্ভিস, ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মধুখালী জোনাল অফিস,কর্মসংস্থান ব্যাংক,মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়,আনসার ও ভিডিপি, মধুখালী পৌরসভা, পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, জাতীয় সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুলের এর পক্ষে,সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলামের পক্ষে, বাংলদেশ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মাহমুদা বেগম কৃক, উপজেলা মহিলা আওয়ামীলীগ,মধুখালী মহিলা পরিষদ,উপজেলা পুজা উদযাপন পরিষদ,আদিবাসি সম্প্রদয় সহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন পরবর্তী উপজেলা প্রশাসনের আয়োজনে আধুনিক মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবনীর উপর আলোচলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম ।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মাহমুদা বেগম কৃক,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, উপজেলা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) শামীম আরা,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ আঃ ওহাব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আউয়াল আকন প্রমুখ।
প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের অংশ গ্রহনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবনীর উপর রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সুবিধাজনক সময়ে মসজিদে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল এবং অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: