শুক্রবার ১৯ জুলাই, ২০২৪

ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগ মানববন্ধন কর্মসূচি

১৭ আগস্ট, ২০২৩ ৭:৫১:৩৩

মোঃ ইব্রাহিম মিয়া জেলা প্রতিনিধি ঝিনাইদহ।

২০০৫ সালের ১৭ আগস্ট দেশবিরোধী,মানবতা বিরোধী, সন্ত্রাসী সংগঠন বিএনপি জামাতের মদদে সারাদেশে সিরিজ বোমা হামলায় অপরাধীদের বিচারের দাবিতে ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।উক্ত মানববন্ধনে উপস্থিত থেকে অংশগ্রহণ করেন।
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক,ঝিনাইদহ পৌরসভার সাবেক সফল মেয়র জননেতা জনাব সাইদুল করিম মিন্টু।

সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব শাহরিয়ার করিম রাসেল। উক্ত মানববন্ধনটি
সঞ্চালনা করেন ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব রানা হামিদ।আরো উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ, সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।উক্ত মানববন্ধনে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব সাইদুল করিম মিন্টু বলেন, শেখ হাসিনার সরকার একটি উন্নয়নের রোল মডেল এদেশে আর কোন স্বাধীনতা বিরোধী অপশক্তি ক্ষমতায় আসতে পারবে না। যারা দেশের টাকা লুটপাট করে খায়, বিদেশে বসে রাজনীতি করে এদেশের মানুষ তাদের চায়না। দেশরত্ন শেখ হাসিনা সরকার দেশের যে উন্নয়নের রোল মডেল তিনি তো দেখিয়ে প্রমাণ করে দিয়েছেন। আগামী সামনে আমাদের জাতীয় সংসদ নির্বাচন মাননীয় নেত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য এবং প্রত্যয় নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছি সাধারণ মানুষের জন্য। এদেশে আর কখনো যেন জঙ্গি, সন্ত্রাস, সিরিজ বোম হামলার মত নেককার অধ্যায়ের ঘটনা আর না ঘটে সেদিকে সবার সজাগ থাকতে হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com,

Developed by RL IT BD