প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডোমারে মাদক ব্যবসায়ী রুপা হেরোইনসহ ফের গ্রেপ্তার

২১ আগস্ট ২০২৩, ৩:০৮:৪৮

সুজন মহিনুল,ক্রাইম রিপোর্টার।।নীলফামারীর ডোমার উপজেলা শহরের ২৬ মামলার আসামি মাদক ব্যবসায়ী সাহিদা বেগম রূপা(৪০)কে হেরোইন সহ ফের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে ডোমার থানা পুলিশ।রবিবার(২০ আগস্ট)বিকালে শহরের কাজীপাড়াস্থ বাড়ি থেকে দুই গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, রূপার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন, অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ মোট ২৬টি মামলা রয়েছে।এসব মামলায় তিনি জামিনে বেড়িয়ে এসে একই ধরণের অররাধ করছিলেন।গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা হয়েছে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকালে উপজেলা শহরের কাজীপাড়ায় রূপা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে হোরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।রূপার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা, বিশেষ ক্ষমতা আইন ও মাদকসহ এখন মামলার সংখ্যা ২৭।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: