প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

২৩ আগস্ট ২০২৩, ৩:৪২:০৩

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলার নবাগত ইউএনও মোঃ নূর-ই আলম সিদ্দিকীর সাথে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো: তবিবুল ইসলাম।

অন্যান্য মধ্যে ছিলেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, আও.লীগের সাধারন সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টুু, যুগ্ম সাধারন সম্পাদক মো: লুৎফর রহমান, কৃষি কর্মকর্তা কৃষিবীদ সেকেন্দার আলী, ডিমলা থানার অফিসার ইনচার্জ মো: লাইছুর রহমান, ১০টি ইউপি চেয়ারম্যান, উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৭ আগষ্ট) দুপুরে তিনি ডিমলায় ইউএনও হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। নব যোগদানকৃত ইউএনও মোঃ নুর-ই আলম সিদ্দিকী বলেন, আইন ও সরকারী নির্দেশনা অনুযায়ী সবার সাথে সমন্বয় করে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাব। সেবা নিশ্চিত করতে ২৪ ঘণ্টা সবার জন্য প্রশাসনের দরজা উন্মুক্ত থাকবে বলে তিনি মতবিনিময় সভায় বক্তব্য দেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: