শুক্রবার ১৯ জুলাই, ২০২৪

পীরগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামীসহ দুই জন গ্রেপ্তার

২৯ আগস্ট, ২০২৩ ৫:৪০:১৬

ফাইদুল ইসলাম,পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি ঃ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামী মোস্তান আলী ও চেক ডিজ অনার মামলায় সাজা প্রাপ্ত আসামী নিরোদ চন্দ্র রায়কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পৌর শহরের বাস স্ট্যান্ড এবং থুমুিনয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ থানায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল আলম। তিনি সাংবাদিকদের বলেন , উপজেলার ভেবড়া গ্রামের মৃত পিঠা মোহাম্মদ এর ছেলে মোস্তান আলী (৫০) গত ২৪ এপ্রিল ১২ বছর বয়সী এক শিশু কন্যাকে চানাচুর ও বিস্কুটের প্রলোভন দেখিয়ে উত্তর নোহালী গ্রামের জনৈক শামস রায়হান রানার আম বাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে।

এ ঘটনায় ঐ শিশুর পিতা থানায় মামলা দায়ের করেন। তখন থেকে মোস্তান পলাতক ছিল। সোমবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় থানার এসআই সাধন চন্দ্র পৌর শহরের বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। এদিকে চেক ডিজ অনার মামলায় ৬ মাস সাজা প্রাপ্ত আসামী থুমুিনয়া গ্রামের মৃত জগিন্দ্র নাথ রায়ের ছেলে নিরোদকে একই দিনে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, শিশু ধর্ষন মামলার আসামী মোস্তানকে গ্রেপ্তার করার জন্য পুলিশ ঘটনার পর থেকেই চেষ্টা চালিয়ে আসছিল। পুলিশ সুপারের নির্দেশনায় অবশেষে তারা সফল হয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com,

Developed by RL IT BD