শুক্রবার ১৭ মে, ২০২৪

শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিজিএম রাজগঞ্জের কৃতি সন্তান মহসীন কবীর

৩০ আগস্ট, ২০২৩ ৮:২৮:১১

উত্তম চক্রবর্তী,মণিরামপুর।। জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন মুলাদী পল্লী বিদ্যুৎ সমিতির উপমহা ব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী মো. মহসীন কবীর। তিনি হলেন যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জের মোবারকপুর গ্রামের মরহুম আব্দুল বাকী দফাদার এর কৃতি সন্তান। বুধবার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এই পুরস্কার প্রদানের তালিকা প্রকাশ করেন।

জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা, ২০২১এর আলোকে ২০২২-২০২৩ অর্থবছরে জন্য শুদ্ধাচার পুরস্কার জন্য মন্ত্রী পরিষদ বিভাগ কর্তৃক নির্ধারিত মূল্যায়ন সূচক, সততা ও নৈতিকতা, সেবাগ্রহীতাদের সেবা প্রদান, পেশাগত দক্ষতা ও তথ্য প্রযুক্তির ব্যাবহার, অধস্তন কর্মচারীদের তত্ত্বাবধান ও পরিবীক্ষণ, দলগত কাজে সমন্বয়, সময়ানুবর্তিতা ও শৃঙ্খলাবোধ, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের তৎপরতা, কর্তব্য নিষ্ঠা ও সব প্রণোদিত উদ্যোগ, উদ্ভাবন ও সংস্কার কার্যক্রমের আগ্রহ, উর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত দায়িত্ব পালন মূল্যায়ন সূচকে বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি ১, এর মুলাদী জোনাল অফিসের, ডেপুটি জেনারেল ম্যানেজার, প্রকৌশলী মোঃ মহসীন কবীর, শুদ্ধাচার কর্মকর্তা হিসেবে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ,কর্তৃক মনোনীত হয়েছেন বলে জানান বোর্ডের পরিচালক মো. আসাফউদ্দৌলা। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD