শুক্রবার ১৯ জুলাই, ২০২৪

রাজাপুরে হিন্দু সম্প্রদায় পরিবারের উপর নির্যাতনের অভিযোগ

৩১ আগস্ট, ২০২৩ ৮:০৪:৫৪

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠীপাড়া এলাকায় হিন্দু সম্প্রদায় পরিবারের উপর নির্যাতনের অভিযোগ। বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেন সুভাষ চন্দ্র শীল।

সুভাষ চন্দ্র শীল লিখিত অভিযোগে জানান, একই এলাকার প্রতিপক্ষ মোঃ হান্নান হাওলাদার ও তার ছেলে হাবিবুর রহমানদের সাথে আমার দীর্ঘ দিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। উক্ত জমি আমি কবলা মূলে মালিক। প্রতিপক্ষরা আমার জমি জোর পূর্বক ভাবে দখল করার জন্য পায়তারা চালাচ্ছে। উক্ত জমি নিয়া স্থানীয় ভাবে অনেক বার সালিশি ব্যবস্থা হয়। কিন্তু প্রতিপক্ষরা সালিশি ব্যবস্থা মানে না। আমার জমি থেকে কিছু জমি বিক্রয় করি, যাদের কাছে বিক্রয় করেছি তাদেরকেও জমি ভোগ করতে দেয় না প্রতিপক্ষরা। ২২ আগষ্ট দুপুরে প্রতিপক্ষরা আমার কবলা করা জমিতে থাকা বিভিন্ন প্রজাতির ফল ফলাদি নিয়া অনুমান দশ হাজার টাকার ক্ষতি করে। আমি তাদের বাধা প্রদান করিলে তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি তাদের গালিগালাজ করতে নিষেধ করলে তারা আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকে মারধর করার চেষ্টা করে এবং বিভিন্ন রকম ভয়ভীতির হুমকি প্রদান করে। তিনি আরো বলেন, আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছি, আমি আমার জমিজমা সঠিক ভাবে ভোগ করতে পারি ও পরিবার নিয়ে জীবনযাপন করতে পারি সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে হাবিবুর রহমান বলেন, সুভাষ চন্দ্র শীল যে অভিযোগ করেছে তা মিথ্যা, এই রকমের কোন ঘটনা ঘটে নাই। জমি নিয়ে যে বিরোধ চলিতেছে তা সালিশির মাধ্যমে সমাধানের চেষ্টা করছি।

স্থানীয় ইউপি সদস্য বাবুল তালুকদার বলেন, এই বিষয়টি নিয়ে রাজাপুর থানা পুলিশের সহযোগীতায় সালিশি চলছে। সালিশির মাধ্যমে বিষয় টি সমাধানের চেষ্টা করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com,

Developed by RL IT BD