প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম আর নেই

৪ সেপ্টেম্বর ২০২৩, ৪:৫৯:৩৪

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলা উপজেলার খগা খড়িবাড়ী ইউনিয়নের দক্ষিণ বন্দর খড়িবাড়ী গ্রামের মৃত: জসমুদ্দিনের পুত্র বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম (৭০) রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে হঠাৎ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে ১ ছেলে, ৬ কন্যা, ০১ স্ত্রী সহ অসংখ্য গুণগৃহী রেখে গেয়েছেন।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০.৩০ মিনিটে ডিমলা থানার ওসি (তদন্ত) আব্দুর রহিমের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় সমহিত করার জন্য গার্ড অব অর্নার প্রদান করা হয়।

রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন- ইউএনও মো: নুর-ই-আলম সিদ্দিকী। এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ সামছুল হক, অবসর প্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হাজী আশরাফ আলী, অত্র ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম (লিথন) সহ ডিমলা থানা পুলিশসহ সকল বীরমুক্তিযোদ্ধা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পুলিশের কুজকাওয়াজের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদান করে তার দাফনকার্র্য সম্পন্ন করে। তার মৃত্যুতে এলাকাবাসীসহ বিভিন্ন পেশার মানুষ তার আত্মার মাগফিরাত কামনা করে শোক জানিয়েছেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানান। পরে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: