প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজাপুরে এতিম এক কিশোরীকে গণধর্ষন, তিনজনের নামে মামলা

১৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৩:০৭

কামরুল হাসান মুরাদ :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ১৪ বছরের এক এতিম কিশোরীকে গণধর্ষনের অভিযোগে তার প্রেমিক রবিউল হাওলাদার সহ তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে কিশোরীর নানী বাদী হয়ে রাজাপুর থানায় এ মামলা দায়ের করেন। পুলিশ কিশোরীর স্বাস্থ্য পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়।
মামলা সুত্রে জানা যায়, কিশোরীর নানী গত দুই বছর যাবৎ রাজাপুরের সমবায় এলাকায় আশ্রায়নের একটি ঘর পেয়ে বসবাস করে আসছে। তিনি অসুস্থ থাকার কারনে তার মেয়ের ঘরের নাতনি এক সপ্তাহ আগে তার কাছে বেড়াতে আসে। গত ৯ সেপ্টেম্বর কিশোরীকে তার নানীর ঘর থেকে স্থানীয় রবিউল নামে এক পিকআপ চালক কিশোরীকে ডেকে তার পিক আপে তুলে নিয়ে গিয়ে পর্যায়ত্রæমে ধর্ষণ শেষে রাত ৩টার দিকে সমবায় এলাকায় তার নানী’র আশ্রয়নের ঘরে পৌছে দিয়ে যায়। এ সময় ওই স্থানে রাত্রী কালীন পাহাড়ায় থাকা মিরাজ প্যাদা ও রিপন সিকদার এ ঘটনা দেখতে পায়। পরে এ ঘটনাকে জিম্মি করে মিরাজ ও রিপন জোর পূর্বক পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানায় , কিশোরীকে গণধর্ষণের ঘটনায় তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরিক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: