প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজারহাটে ইউএনও’র সঙ্গে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

১৭ সেপ্টেম্বর ২০২৩, ৮:১২:৫৮

এ.এস.লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
নবাগত রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার কাবেরী রায়ের সঙ্গে প্রেসক্লাব রাজারহাটের সাংবাদিক নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রবিবার(১৭সেপ্টেম্বর) দুপুর ৩টায় রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস.এ বাবলু, সহ সভাপতি আলতাফ হোসেন সরকার, সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য মোঃ এনামুল হক এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুর রহমান । প্রেসক্লাব রাজারহাটের পক্ষ থেকে নবাগত ইউএনও কাবেরী রায়কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় রাজারহাটের সদ্য বিদায়ী ও পদোন্নতিপ্রাপ্ত ইউএনও নুরে তাসনিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নবাগত ইউএনও ৩৫ তম ব্যাচের প্রশাসন ক্যাডার ছিলেন। তিনি রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে বৃহস্পতিবার(১৪সেপ্টেম্বর) কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: