সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

১৮ সেপ্টেম্বর ২০২৩, ৮:০৭:৩৩

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালী (পটুয়াখালী)

সারা দেশের ন্যায় রাঙ্গাবালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।

 

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে- উদ্ভাবনে স্থানীয় সরকার’- স্লোগানকে সামনে রেখে রাঙ্গাবালী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি পালিত হয়েছে।

 

দিবসটি উপলক্ষে সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় সদর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব (এমপি),বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ জহির উদ্দিন আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান ও রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান,মৌডুবী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাসেল মাহম্মুদ,

ছোটবাইশদিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল পাশা,রাঙ্গাবালী উপজেলা শাখার সেচ্ছাসেক লীগের সভাপতি সাজ্জাদুল আলম,রাঙ্গাবালী উপজেলা শাখার শ্রমিক লীগ সভাপতি ও ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদের অন্যতম সদস্য মোঃ রওশন মৃধাসহ রাঙ্গাবালী উপজেলা পরিষদের সকল কর্মকর্তা- কর্মচারী ও আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদে আয়োজিত রাঙ্গাবালী উপজেলা পরিষদ, জনসাস্থ্য প্রকৌশলী,পল্লী সঞ্চয় ব্যাংক,পল্লী উন্নয়ন বোর্ড, রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদের স্টলসহ সরকারের নানামুখী উন্নয়ন কার্যক্রম সম্পর্কিত তথ্য তুলে ধরেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: