প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

মধুখালীতে বাড়ির লোকদের অচেতন করে দুর্ধর্ষ চুরি

২০ সেপ্টেম্বর ২০২৩, ৫:১৫:৫১

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের মধুখালীতে গভীর রাতে এক বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বুধবার আনুমানিক রাত ২টায় ফরিদপুরের মধুখালি উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট এলাকার মৃত. ফায়েক মিয়ার ছেলে আব্দুস সামাদ মিয়া(৬৫) এর বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুস সামাদ মিয়া জানান রাতে বসত ঘরের জানালা দিয়ে দরজার হেসবোল্ট(লক)খুলে ২জন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী ঘরের ভিতরে প্রবেশ করে ঘরের সবাইকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে গামছা ও কাপড় দিয়ে চোখমুখ, হাত, পা বেঁধে স্টিলের সাব বাক্স, কাঠের শোকেজ ও ট্রলি ব্যাগ এর তালা ভেঙ্গে ১২ ভরি স্বর্ণ, রুপার গহনা ৩ ভরি, নগদ একলক্ষ ছয়চল্লিশ হাজার টাকা এবং ৩টি মোবাইল ফোন লুন্ঠন করে নিয়ে যায়। সামাদের ধরনা রান্নাঘরে থাকা হলুদ বা উঠানে থাকা টিউবওয়েল এর পানিতে ঔষধ(নেশা জাতীয়দ্রব্য) মিশিয়ে বাড়ির সকলকে ঘুমের আচ্ছন্ন করে।

মধুথালী থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: