সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালীতে দাড়ছিরা নদীর উপরে সেতু,৩ লক্ষাধিক মানুষের ভোগান্তির অবসান

২০ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৫:৪৮

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালী পটুয়াখালী

পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার দারছিরা নদীর উপরে সেতুর নির্মান কাজের শুভ উদ্ভোধন করা হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর )বিকাল তিনটায় দারছিরা নদীর উপরে সেতু নির্মান কাজের উদ্ভোধন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান।এসময় তিনি ড্রোনের মাধ্যমে দীর্ঘ দিনের অপেক্ষার কাঙ্খিত ব্রিজের শুভ উদ্বোধন করেন।

এই সেতুর নির্মান হলে উপজেলার প্রায় ৩ লক্ষাধিক সাধারণ মানুষের দীর্ঘ দিনের দাবি এবং ভোগান্তির অবসান ঘটবে।একই সাথে খালগোড়া ও বড়বাইশদিয়ার যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী পরিবর্তন ঘটবে বলে প্রত্যাশা সবার।

পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো:মহিববুর রহমান বলেন,সেতুটি রাঙ্গাবালীর মানুষের দীর্ঘদিনের প্রানের দাবি ছিলো যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরন করেছেন।তাছাড়া এই চরাঞ্চলের মানুষের ভোগান্তি লাঘোবে বিছিন্ন এলাকায় শতভাগ বিদ্যুৎ এর আওতায় এনেছেন।যা এই এলাকার মানুষ কখনও স্বপ্নেও ভাবেনি তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তাবয় করেছেন।তাছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই এলাকার মানুষ পূনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ কে ক্ষমতায় এনে ঋন শোধ করবেন বলেও জানান এমপি মহিব।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: