প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফুলবাড়ী’র কুখ্যাত মাদক ব্যবসায়ী গাঁজাসহ রংপুরে আটক

২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৪:২২

ফুলবাড়ী (কুড়িগ্রাম) থেকে:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলাধীন নাওডাঙ্গা ইউনিয়নের গজরকুটি গ্রামের নজরুল হাবিলদারের ছেলে আশরাফুল ও তার ৩ জন সফর সঙ্গীকে রংপুরে ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে র‌্যাব-১৩, মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক ও জীপ (এসইউভি) গাড়ী জব্দ।

আইন ও গণমাধ্যম শাখার র‌্যাব পরিচালক জনাব খন্দকার আল মঈন বলেন, রংপুর র‌্যাব-১৩ অদ্য ২১ সেপ্টেম্বর ২০২৩ তারিখ ০৯.৩০ ঘটিকায় রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রংপুর টু বগুড়াগামী মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালীন সময় একটি জীপ (এসইউভি) গাড়ী তল্লাশি করে গাড়ীর ব্যাক ডলার ভিতর সাদা পলিথীনে মোড়ানো অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আশরাফুল হক (৩৮), পিতা-মোঃ নজরুল হক(হাবিলদার), সাং-গজেরকুটি, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রাম, ২। মোঃ সম্রাট হোসেন (২৮), পিতা-মোঃ রমজান আলী.সাং-দিলালপুর, থানা-পাবনা সদর, ৩। শ্রী আশিষ কুমার (২৩), পিতা-শ্রী আশুতোষ মৈত্র, সাং-সমাজ বাজার, থানা-চাটমোহর, উভয় জেলা-পাবনাদের’কে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক এবং এসইউভি গাড়ী জব্দ করা হয়।
র‌্যাব পরিচালক জনাব খন্দকার আল মঈন আরও বলেন, আশরাফুলকে জিজ্ঞাসাবাদের সময় আরও একটি মাদকদ্রব্য গাঁজা ভর্তি এসি প্রাইভেট কার-এর সন্ধান দিয়েছে । র‌্যাবের এই ধরনের রোবাস্ট পেট্রোলিং এবং চেকপোষ্ট কার্যক্রম অব্যাহত থাকবে যা মাদক এবং নাশকতাকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্সের অংশ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রংপুর জেলার মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে দুইটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রীয়া চলমান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: