সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

১১ অক্টোবর ২০২৩, ৬:০৮:৩১

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালী,পটুয়াখালী প্রতিনিধি।

ব্র্যাক সামাজিক ক্ষমতায় ও আইনি সুরক্ষা কর্মসূচি পটুয়াখালী জেলার রাঙ্গাবালী উপজেলায় নারীর ক্ষমতায়ন এবং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আইনি অধিকার নিশ্চিত করণে নানাবিধ কার্যক্রম পরিচালনা করেছে।

নারীর ক্ষমতায়নের পথে বাল্যবিয়ে একটি অন্যতম প্রধান বাধা, যা প্রতিরোধে আরো কার্যকরী সমন্বিত কর্মকৌশল নির্ধারণ করার লক্ষ্যে গত ১০ অক্টোবার,রোজ মঙ্গলবার,রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে সকাল ১:০০টা জনপ্রতিনিধি, ও সুশলী সমাজের প্রতিনিধিদের নিয়ে কর্মকৌশল নির্ধারণ বিষয়ক একটি সমন্বয় সভার আয়োজন করা হয়েছে।

সমন্বয় সভা পরিচালনা ও সঞ্চালন করেন জনাব শেখ শফিকুল ইসলাম ডেপুটি জেলা ব্যবস্থাপক ব্র্যাক সামাজিক ক্ষতায়ন ও আইনি সুরক্ষা কমসূর্চী, সভাপতিত্ব করেন জনাব মোঃ কামাল পাশা ভারপ্রাপ্ত চেয়ার ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ, এ ছাড়া উপস্থিত ছিলেন মোঃ মনজুর রহমান অফিসার সামাজিক ক্ষতায়ন ও আইনি সুরক্ষা কমসূর্চী রাঙ্গাবালী, আরও উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের সকল জন প্রতিনিধিগণ এবং কাজী ,ইমাম ও প্রহিতগন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: