প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তিন সন্তান রেখে ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে গৃহ বধুর আত্মহত্যা

১৭ অক্টোবর ২০২৩, ৭:৪৯:১১

আব্দুর রাজ্জাক রাজ , ফুলবাড়ী (কুড়িগ্রাম) থেকে:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বেলী বেগম(৩৪) নামের তিন সন্তানের এক জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলাধীন সদর ইউনিয়নের নাগদাহ গ্রামে। নিহত ওই গৃহবধূ ওই গ্রামের ওবায়দুল হকের স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১৭ ই অক্টোবর) দিবাগত রাতে বেলী বেগম খাবার খেয়ে তার ছোট ছেলেকে সাথে নিয়ে ঘুমিয়ে পড়ে। তার স্বামী অন্য ঘরে ঘুমিয়ে ছিল। বেলী বেগমের সাথে থাকা ছোট ছেলে রাত আনুমানিক তিনটায় ঘুম থেকে জেগে ওঠে তার মাকে বিছানায় দেখতে না পেয়ে কান্না শুরু করে। পরে তার স্বামী অন্য ঘর থেকে এসে লাইট জালিয়ে দেখে যে তার স্ত্রী বেলী বেগম গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তাৎক্ষণিক ভাবে মৃত্যুর সঠিক কারণ জানা না গেলেও পারিবারিক কলহের জের ধরে আত্ম হত্যা করতে পারেন বলে স্থানীয় অনেকের নিকট থেকে জানা যায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কেউ অভিযোগ করলে তদন্ত করে আত্ম হত্যার আসল রহস্য প্রকাশ্যে আনা সম্ভব হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: