প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

রাজারহাটে সাংবাদিকের ওপর হামলা থানায় অভিযোগ

১৭ অক্টোবর ২০২৩, ৭:৪৬:০০

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির কাশেম বাজার এলাকায় এক সাংবাদিককে প্রায় ৩ ঘন্টা অবরুদ্ধ করে মারধর করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ১৬ অক্টোবর ২০২৩ ইং সন্ধ্যায় সাংবাদিক ইব্রাহিম আলম সবুজ তিনি নিজেই বাদী হয়ে ৫ জনকে আসামী করে রাজারহাট থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলা ঘড়িয়ালডাঙ্গা ইউপির ভীমশর্মা জামে মসজিদের দান বাক্সের তালা ভেঙ্গে টাকা চুরির ঘটনায় “নেশার টাকা সংগ্রহে মসজিদের টাকা চুরি শিরোনামে সমাজিক যোগাযোগের মাধ্যমে একটি সংবাদ প্রকাশ করায় রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ভোরের দর্পন পত্রিকার রাজারহাট উপজেলা প্রতিনিধি ইব্রাহিম আলম সবুজকে গত ১৫ অক্টোবর রাত সাড়ে ১০টায় মাদক আসক্ত আল আমিন নামে এক যুবক মুঠোফোনের মাধ্যমে ডেকে নিয়ে ঘড়িয়ালডাঙ্গা ইউপির কাশেম বাজারের সোহাগ আলীর টি স্টোলে প্রায় ৩ ঘন্টা অবরুদ্ধ করে অশ্লীল ভাষায় গালি-গালাজ করেন। এতে সাংবাদিক প্রতিবাদ করলে আল আমিনগংরা তাকে মারধর করেন এবং ২০ হাজার টাকা চাঁদা দাবী করে না দিলে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় সাংবাদিক ইব্রাহিম আলম সবুজ বাদী হয়ে ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুৎ নাখেন্দা এলাকার উমর আলীর ছেলে মোঃ আল-আমিন (৪৫) কে প্রধান আসামী করে সূর্য মিয়ার আরিফ (৩৪), মনসের আলীর ছেলে আতিকুল ইসলাম (৩৮), মোকছেদ আলীর ছেলে রোকনুজ্জামান রোকন (৪২) ও মৃত মতিয়ার রহমানের ছেলে আমিনুল ইসলাম (৪০) কে আসামী করে রাজারহাট থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ-হিল জামান বলেন – এ বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: