শুক্রবার ১৯ জুলাই, ২০২৪

রাজারহাটে নকল সোনার মূর্তিসহ জ্বীনের বাদশা আটক

১৯ অক্টোবর, ২০২৩ ৫:৩৯:৫৫

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে নকল সোনার মূর্তিসহ শাহ আলম (৩৫) ওরফে জ্বীনের বাদশা নামের এক প্রতারককে আটক করে পুলিশে কাছে সোর্পদ করেছে এলাকাবাসী। এ ঘটনাটি ঘটেছে ১৮ অক্টোবর ২০২৩ইং বুধবার সন্ধ্যায় চাকিপশার ইউপির নাককাটিরহাট বাজারে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার নাজিমখান ইউপির রতিরাম পাঠানপাড়া এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার পুত্র শাহ আলম ওরফে নুর আলম জ্বীনের বাদশা সেজে উমরমজিদ ইউপির বালাকান্দি এলাকার মোঃ হোসেন আলীর স্ত্রী মোছাঃ নাজমা বেগম (৩২)কে পূজা করে মাটির তল থেকে সোনার মূর্তি উদ্ধারের লোভ দেখিয়ে ১৩ হাজার ৫শত টাকা হাতিয়ে নেন। এরপর নাজমা বেগমকে এক সপ্তাহ পর মাটির তলে একটি নকল সোনার মূর্তির মাথা দেখিয়ে ৩০ হাজার টাকা চাইলে নাজমা বেগমের কাছে টাকা না থাকায় বিষয়টি তার বড় জিয়ারুল রহমানকে বিষয়টি অবহিত করেন। পরে জিয়ারুল রহমান বিষয়টি টের পেয়ে কৌশলে তার বোন নাজমা বেগমকে দিয়ে মুঠোফোনের মাধ্যমে ৩০ হাজার টাকা দেয়ার কথা বলে নাককাটিরহাট বাজারে ওই জ্বীনের বাদশাকে আসতে বললে গতকাল বুধবার সন্ধ্যায় নুর আলম ওরফে জ্বীনের বাদশা নাককাটিরহাট বাজারে আসে এবং জিয়ারুল রহমানকে দেখে দৌড়ে পালানো সময় এলাকাবাসী তাকে আটক করে তার কাছ থেকে একটি নকল সোনার মূর্তি ও ২টি তাবিজসহ ৯৯৯ কল দিয়ে রাজারহাট থানা পুলিশের কাছে সোর্পদ করে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দল্লা হিল জ্জামান বলেন -শাহ আলম ও নুর আলম ওরফে জ্বীনের বাদশার নামে মোছাঃ নাজমা বেগমকে বাদী করে রাজারহাট থানায় একটি প্রতারণা মামলা রুজু করা হচ্ছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com,

Developed by RL IT BD