প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

তালতলীতে শিক্ষার্থীদের স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ

১৯ অক্টোবর ২০২৩, ১২:০২:৫৮

সংবাদদাতা,তালতলী,বরগুনা
বরগুনার তালতলীতে ২০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দিয়েছে বেসরকারী এনজিও প্রতিষ্ঠান গুড নেইবারস বাংলাদেশ।

বুধবার(১৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার কড়ই বাড়িয়া ইউনিয়নের উত্তর ঝাড়াখালি এলাকায় গুড নেইবারস সমিতির কার্যালয়ে মহিলা সমবায় সমিতির প্রথম বার্ষিক সাধারণ সভা শেষে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেওয়া হয়। একটি উন্নত মানে স্কুল ব্যাগ,পেনসিল বক্স,মামপট,রং পেনসিলসহ বিভিন্ন শিক্ষা উপকরণ।
গুড নেইবারস মহিলা সমবায় সমিতির সভাপতি কাজল রেখার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সমবায় অফিসার মো.আজাদুর রহমান। উপস্থিগ ছিলেন গুড নেইবারস বাংলাদেশ এর ম্যানেজার রোমিও রতন গোমেজ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ প্রমুখ।
এই সাধারন বিগত সভার কার্যবিবরনী পাঠ ও অনুমোদন, রিপোর্ট পর্যালোচনা, উদ্বৃত্তপত্র ও নিরিক্ষা প্রতিবেদন পর্যালোচনা, চলতি বছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত আর্থিক বৎসরের জন্য প্রাক্কলিত বাজেট পর্যালোচনা। এছাড়াও ভবিষ্যৎ পরিকল্পনা,ঋণ গ্রহণের সর্বোচ্চ সীমা, নতুন ঋণ, লভ্যাংশ,মুনাফা বিতরণসহ নারীর ক্ষমতায়ন, বর্তমান সমাজে সমবায় সমিতির গুরুত্ব নিয়ে আলোচনা হয়। গুড নেইবারস তালতলী মহিলা সমবায় সমিতির ১৩৮ জন সদস্য রয়েছে। বর্তমানে সমিতির মূলধন প্রায় ১৭ লাখ ৩৫ হাজার ৭ শ ৯৩ টাকা রয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: