প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঝিনাইদহে ৪৬ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

২২ অক্টোবর ২০২৩, ১:০৪:৪৬

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে ৪৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল। গেলো শনিবার রাত সাড়ে বারোটার দিকে ঝিনাইদহ টু মাগুরা মহাসড়কের বিসিক শিল্প নগরী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৪৬ বোতল ফেন্সিডিল, ৪টি মোবাইল ফোন, ৮টি সিমকার্ড, ১টি চাবিসহ পিকআপ গাড়ী এবং নগদ ১২ হাজার টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।আটককৃতরা হলো, শরীয়তপুর জেলার পালং উপজেলার সুজন্দর গ্রামের মৃত সিরাজুল খানের ছেলে নজরুল খান (৩৩), একই উপজেলার স্বর্ণঘোষ গ্রামের মৃত মিনহাজ উদ্দিন সরদারের ছেলে রোমান সরদার (২৪) এবং ডামুড্যা উপজেলার বড় সিদুরকুড়া গ্রামের আব্দুর রশিদ খানের ছেলে আকরাম খান (২৩)।

র‌্যাব জানান, ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ সদর এলাকায় ঝিনাইদহ টু মাগুরা রোডে পিকআপ গাড়ী যোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বহন করে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ঝিনাইদহ টু মাগুরা হাইওয়ে রোডের বিসিক এলাকায় মহাসড়কের উপর চেকপোষ্টের মাধ্যমে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় অভিনব কায়দায় পেয়ারা ভর্তি পিকআপ গাড়ীতে বহনকৃত ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে তারা আটক করতে সক্ষম হয। আটককৃতরা দীর্ঘদিন যাবত পিকআপ গাড়ী ব্যবহার করে বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে এসব অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে তারা দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

জব্দকৃত আলামত ও আটককৃত আসামীদের ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর পূর্বক তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাব জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: