প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপি জামায়াতের কাছে রাষ্ট্র নিরাপদ নয়, তারা আগামীতে ক্ষমতায় এলে হত্যাযজ্ঞ চালাবে-স্বাস্থ্যমন্ত্রী

২৫ অক্টোবর ২০২৩, ৫:২৭:১৬

ঝিনাইদহ প্রতিনিধি ঃ

বিএনপি জামায়াতের কাছে দেশ নিরাপদ নয়।তারা আগামীতে ক্ষমতায় এলে হত্যাযজ্ঞ চালাবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।বুধবার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যা থেকে ১০০ শয্যা উন্নীতকরণে নব-নির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।মন্ত্রী আরও বলেন,বিরোধীরা যারা দেশের উন্নয়ন চায়নি।যারা দেশে অগ্নিসন্ত্রাসী,গ্রেনেড হামলা, লুটপাট করেছে তারা আবারো একই চিন্তা চেতনা নিয়ে রাস্তায় নেমেছে। তাই আমাদের সাবধানে হতে হবে। আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।মন্ত্রী বলেন, ২৮ অক্টোবর বিএনপি’র সমাবেশ ঘিরে কোন সহিংসতা করা হলে সরকার ও দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে।বিএনপিকে বার বার নির্বাচনে আসার জন্য বার বার আহ্বান করা হচ্ছে।তাদের কোন কর্মসূচীতে বাঁধা দেওয়া হচ্ছে না।

তারা জনগণের ক্ষতি করার চেষ্টা করলে আমরা দলীয় ভাবেও প্রস্তুত আছি।আমরা রাজনৈতিকভাবে সবকিছুই মোকাবেলা করবো।ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল,স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের সচিব জাহাঙ্গীর আলম,স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম,অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম,অতিরিক্ত মহাপরিচালক ডাঃ রাশেদা সুলতানা, জেলা প্রশাসক এস. এম রফিকুল ইসলাম,পুলিশ সুপার আজিম-উল-আহসানসহ স্থানীয় প্রশাসনের নেতৃবৃন্দ।নব-নির্মিত ভবন উদ্বোধনের আগে অতিথিরা মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।বিকেলে মহেশপুরের ভৈরবায় ২০ শয্যা হাসপাতালের উদ্বোধন করেন মন্ত্রী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: