প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা

১১ নভেম্বর ২০২৩, ৪:৫৯:২৮

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা আওতাধীন সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বিকেল নাউতারা ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ মাঠে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যারন মো: আশিক ইমতিয়াজ মোর্শেদ মনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টুু, যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সুবিধাভোগী ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

বক্তারা সরকারে বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পদ্মা সেতু, মেট্রোরেল, ঘরে ঘরে বিদ্যুৎ সহ নানা সুবিধা দিয়েছেন। সরকার দেশকে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত করে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে এবং ‘দেশের সাধারণ মানুষের জন্য বিভিন্ন রকমের ভাতা চালু করেছে বর্তমান সরকার। আজকে শেখ হাসিনার সরকারের সুফল ভোগ করছে সবাই। বাংলাদেশের মতো শান্তির দেশ আর কোথাও নাই। এজন্য শান্তি পেতে আবারও নৌকায় ভোট দিতে হবে।

বক্তারা আরো বলেন, আগামীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে বয়স্ক ও বিধবা ভাতা ভোগীর সংখ্যা বৃদ্ধির পাশাপাশি ভাতার হারও বৃদ্ধি হবে। সেই সাথে মানুষের জীবনমান আরো উন্নত হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: