প্রচ্ছদ / আইন ও আদালত / বিস্তারিত

ফুলবাড়ীতে মাদকদ্রব্যসহ ০২ জন গ্রেফতার

১৫ নভেম্বর ২০২৩, ৫:০৯:২২

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৪০ বোতল ফেন্সিডিল ও ০৭ কেজি গাঁজাসহ ০২ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ কুড়িগ্রাম জেলার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম গত ১৪ নভেম্বর ২০২৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ৬:৩০ মিনিটে ফুলবাড়ী থানাধীন সদর ইউনিয়ন এর পানিমাছকুটি গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ শহিদুল ইসলাম @ লাকু (৪৫), পিতাঃ আব্দুল খালেক কে তার নিজ বাড়ি থেকে ১৪০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।
অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম গত ১৪ নভেম্বর ২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ০৯.০০ টার সময় ফুলবাড়ী থানাধীন কাশিপুর ইউনিয়ন এর ধর্মপুর গ্রামস্থ কাশিপুর বাজার হতে কলেজ মোড় গামী রাস্তার পূর্ব পাশে ধান ক্ষেতের মধ্যে ধর্মপুর গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ আফছার আলী (৫০), পিতা: মৃত- শাফাত উল্লাহ কে ০৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

ফুলবাড়ী থানা ইনচার্জ জনাব প্রাণকৃঞ্চ দেবনাথ বলেন, ফলবাড়ী থানা মাদকমুক্ত করার লক্ষ্যে আমরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি । সেই লক্ষ্য বাস্তবায়নের প্রেক্ষিতে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী শহিদুল ও আফছার আলীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয় । ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলমান।(শহিদুল, মামলা নং-১৬, তারিখঃ ১৫/১১/২৩ খ্রিঃ এবং আফছার, মামলা নং-১৬, তারিখঃ ১৫/১১/২৩ খ্রিঃ)

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: