প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডিমলায় সেলাই মেশিন বিতরণ

৪ ফেব্রুয়ারি ২০২৪, ৩:৪০:৪৯

বাসুদেব রায়, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে সেলাই মেশিন প্রকল্পের আওতায় সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ ফেব্রুয়ারী ) সকালে খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার হলরুমে খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর অর্থায়নে সেলাই মেশিন প্রকল্পের আওতায় আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে ১৮ জনের মাঝে ১টি করে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে মো: আফিজার রহমানের সভাপতিত্বে ও মো: আব্দুর রহমানের স ালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আখতার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খগা খড়িবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: রবিউল ইসলাম (লিথন), খগা খড়িবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি হামিদুল ইসলাম, সাধারন সম্পাদক আরিফুর রহমান আরিফ, ইউনিয়ন সমাজকর্মী নুরিদা বানু, রিমভি আক্তার, ইউ.পি সদস্য নুরল ইসলাম, খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার কোষাধ্যক্ষ সফিয়ার রহমান, নিয়াজো কমিটির সম্পাদক মশিয়ার রহমান সহ খগা খড়িবাড়ী সমাজ কল্যাণ সংস্থার প্রতিটি দলের প্রতিনিধিগণ ও সদস্যগণ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: