মঙ্গলবার ২১ মে, ২০২৪

সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

রাঙ্গাবালীতে জাঁকজমক ভাবে ভোরের কাগজের ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন৷

১৫ ফেব্রুয়ারি, ২০২৪ ৭:২৫:২১

নিজস্ব প্রতিনিধি রাঙ্গাবালী পটুয়াখালী ৷ 

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে পটুয়াখালীর রাঙ্গাবালীতে দৈনিক ভোরের কাগজের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন হয়েছে। ভোরের কাগজের রাঙ্গাবালী প্রতিনিধি কামরুল হাসান রুবেলের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে রাঙ্গাবালী প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময় প্রেসক্লাব সভাপতি সিকদার জোবায়ের হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা.জহির উদ্দিন আহমেদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো.হেলাল উদ্দিন, ওসি (তদন্ত) ফিরোজ আলম , উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা বায়েজিদ আহমেদ, রাঙ্গাবালী সরকারি কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগ, সোনালী ব্যাংক রাঙ্গাবালী শাখার ব্যবস্থাপক সোহাগ মাহমুদ।

এসময় রাঙ্গাবালী প্রেসক্লাব নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘মুক্তচিন্তার দৈনিক’ স্লোগানকে বুকে ধারণ করে এক ঝাঁক উদ্যমী তরুণের প্রচেষ্টায় সংবাদপত্রের প্রচলিত ধারা পাল্টে দিতে যাত্রা শুরু করে ‘ভোরের কাগজ’। দেশের গণতান্ত্রিক অভিযাত্রা, মুক্তবুদ্ধির চর্চা এবং মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার সংগ্রামে ভোরের কাগজের অবস্থান অনড় ও আপসহীন। ভোরের কাগজ অতীতের ন্যায় আগামীতে আপোষহীন সংবাদ প্রকাশ করবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD