প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

গাবতলীতে প্রতিবেশীর ছুরিকাঘাতে নিহত ১

১৯ ফেব্রুয়ারি ২০২৪, ৩:৩৫:২৬

বিশেষ প্রতিনিধি বগুড়া: বগুড়ার গাবতলীতে পারিবারিক বিবাদ নিষেধ করায়,শাওন(২৩) নামে একজনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মো: শাওন মিয়া নারুয়ামালা ইউনিয়ের হামিদপুর পশ্চিম পাড়া গ্রামের মিঠু মিয়ার ছেলে। শনিবার দুপুরে উপজেলার হামিদপুর পশ্চিম পাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যার খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরাতহাল বিবরনি ও ময়না তদন্তের পর লাশ নিয়ে আত্মীয় স্বজনের কাছে লাশ হস্তান্তর করে।

জানা যায়, শাওন তার বাড়ির পাশে সকাল ১০ টার দিকে ইজি বাইক চালিয়ে খাবারের জন্য আসলে তিনি শুনতে পায় তার মায়ের সাথে প্রতিবেশি আমজাদ হোসেন (৫০) এর সাথে হাতাহাতি হয়। উক্ত বিষয় আমাজাদের কাছে জানতে চাইলে রফিকুলসহ তাদের পরিবারের সবাই মিলে শাওনকে কিল ঘুসি মারার এক ফাখে আমজাদ নিজের কোমড় থেকে ধারালো চাকু বের করে বুকের বাম পাশে আঘাত করতে থাকে। তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে আমজাদসহ সকলে পালিয়ে যায় সেখান । স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে গাবতলী সদর মডেল থানার ওসি সিরাজুল ইসলাম সিরাজ বলেন, স্থানীয় লোকদের কাছে খবর শুনে আমরা হাসপাতালে পৌঁছে লাশের সুরতহাল প্রস্তুত করি এবং কয়েকজন আসামীদের আটক করে মামলা করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: