রবিবার ১৪ এপ্রিল, ২০২৪

সুজন মাহমুদ

নিজস্ব প্রতিনিধি

মিথ্যা ষড়যন্ত্রের প্রতিবাদে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন৷

১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ৬:৫৭:১৭

 

নিজস্ব প্রতিনিধি
রাঙ্গাবালী,পটুয়াখালী৷

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগ। সোমবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলা আওয়ামী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পেশ করেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খান। এসময় তিনি বলেন, গত ১৮-০২-২০২৪ইং তারিখ পটুয়াখালী প্রেসক্লাবে সবুজ ছায়া গ্রুপের চেয়ারম্যান বাসেদ সিমন একটি সংবাদ সম্মেলন করেন এবং সেখানে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার করেন। যা উপজেলা আওয়ামী লীগের স্বাভাবিক কর্মযজ্ঞকে বিব্রত করে। গত ১৭-০২-২০২৪ইং তারিখ রোজ শনিবার কোন ভাবে আমি ছোটবাইশদিয়া গহিণখালী বাজারে উপস্থিত বা ওখানের ঘটনা সম্পর্কে আমি অবগত ছিলাম । সবুজ ছায়া গ্রুপের চেয়ারম্যান বাসেদ সিমন একটি সংবাদ সম্মেলন করে সেখানে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বিত্তহীন তথ্য দিয়ে অপপ্রচার করেন। রাঙ্গাবালী উপজেলা একটি শান্তি প্রিয় এলাকা। এখানে প্রতিটি নির্বাচনই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়ে আসছে । আগামী দিনেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাইদুজ্জামান মামুন আরও বলেন, তফসিল ঘোষণার আগেই বাশেদ সিমন উপজেলা নির্বাচনের প্রচারণার অজুহাত দেখিয়ে গত শনিবার ছোটবাইশদিয়া ইউনিয়নের উপনির্বাচন কার্যক্রম চলাকালীন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করে জনমতে আতঙ্ক সৃষ্টি করেছেন। সেই সময় কে বা কাদের সঙ্গে তার হট্টগোল হয়েছে, তা সম্পর্কে আমরা অবগত নই। অথচ তিনি উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে এবং আমার দলকে হেয়প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। আমি এই অপপ্রচারের নিন্দা জানাই।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবুল হোসেন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক মাস্টার , যুবলীগ নেতা মোস্তাক ও মশিউর রহমান শিমুল প্রমুখ ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

Selected poll is not defined.

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম

প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : [email protected], [email protected],

Developed by RL IT BD