করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭,৯২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মতলব উত্তরে ২৫ দোকান মালিককে ১ লাখ টাকা জরিমানা

১৭ মে ২০২০, ১১:৩৮:৩২

চাঁদপুর মতলব উত্তরের ছেংগারচর বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ২৫টি দোকান মালিককে প্রায় ১ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার (১৭ মে) সকালে উপজেলার ছেংগারচর বাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারীর নেতৃত্বে ভ্রম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

জানা যায়, চাঁদপুর জেলায় করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে নিত্যপ্রয়োজনীয় দোকান সমূহ মুদি, কাঁচাবাজার মেডিসিনের দোকান খোলা রাখা হয়েছে। কিন্তু ছেংগারচর বাজারে কাপড়ের দোকান ও শপিংমল খোলা রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী।

অভিযান শেষ নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন পাটোয়ারী সাংবাদিকদের বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুর জেলাকে লকডাউন ঘোষনা করা হয়েছে। উপজেলার ছেংগারচর বাজারসহ কয়েকটি বাজারে লকডাউন ও সরকারি আদেশ ব্যবসায়ীরা মানছে না। নির্দেশনা অমান্য করে তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছে। ফলে সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে ২৫টি দোকানের মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। করোনা মোকাবেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: