প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাগেরহাটের ঐশি’কে খুঁজে পেয়েছে ফুলবাড়ী থানা পুলিশ

২০ নভেম্বর ২০২৩, ৬:০৫:৪৩

আব্দুর রাজ্জাক রাজ, ফুলবাড়ী( কুড়িগ্রাম) প্রতিনিধি:

প্রতারনার মাধ্যমে ভারতে গমনের লোভ থেকে বাগেরহাটের ঐশি’কে উদ্ধার করে পিতা-মাতার কাছে ফিরিয়ে দিয়েছে কুড়িগ্রামের ফুলবাড়ী পুলিশ থানা পুলিশ

বাগেরহাটের নিখোঁজ মেয়ে ঐশীকে উদ্ধার করে তার বাবা মায়ের কাছে হস্তান্তর করেছে কুড়িগ্রামের ফুলিবাড়ি থানার পুলিশ। ঐশীকে জিজ্ঞাসাবাদে জানায়, অনলাইনের মাধ্যমে তার সাথে এক ভারতীয় বন্ধুর সাথে পরিচয় হয়। সেই বন্ধুর কথা মতে সে কুড়িগ্রামের ফুলবাড়ি হয়ে ভারতে গমনের উদ্দ্যেশে বাগেরহাট থেকে এখানে পালিয়ে আসে।

গত ১৬ নভেম্বর ২০২৩ বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন পালেরখন্ড এলাকা হতে ঐশি বাড়াই (১৭) নিখোঁজ হয়। এই সংক্রান্তে ভিকটিমের পিতা-মিলন বাড়ই বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানায় জিডি করেন।

উক্ত জিডির প্রেক্ষিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকশ টিম নিখোঁজ ডাইরী সংক্রান্তে ভিকটিম ঐশি বাড়াই (১৭) ফুলবাড়ী থানা এলাকার ব্রাক মোড় থেকে প্রযুক্তিগত উৎকর্ষতা ও সম্মিলিত সহযোগীতায় উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে ভিকটিমের পিতা-মাতাকে অবগত করা হলে ফুলবাড়ী থানায় উপস্থিত হলে ভিকটিম তার পিতা-মাতা ও ভাই কে সনাক্ত করলে ভিকটিমকে তাদের জিম্মায় প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

পাঠকের মন্তব্য: