আওয়ামীলীগ নেতা মরহুম মমিন দেওয়ানের পরিবারকে ৩ লাখ টাকা প্রদান

২৪ মে ২০১৯, ১০:৩৭:৫৮

মতলব প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৫নং দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মমিন আলী দেওয়ানের স্ত্রীর হাতে নগদ ৩ লাখ ৯ হাজার ৭৬৫ টাকা প্রদান করা হয়েছে। মরহুম মমিন আলী দেওয়ান বেঁচে থাকাকালীন এডিপি প্রকল্পের আওতায় একটি প্রকল্প বাস্তবায়ন করেছিলেন। ওই কাজের বিল বাকী ছিল ৩ লাখ ৯ হাজার ৭৬৫ টাকা।
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল এর পরামর্শক্রমে উক্ত বিলটি দ্রুত পরিশোধ করে উপজেলা পরিষদ। শুক্রবার (২৪ মে) সকালে উপজেলা সুজাতপুর বাজারস্থ আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কার্যালয়ে টাকা প্রদান করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় তিনি মরহুম মমিন আলী দেওয়ানের আত্মার মাগফেরাত কামনা করেন ও তার পরিবারবর্গের সাথে কুশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন, উপজেলা চেয়ারম্যান এর পিএ আবুল খায়ের, মরহুমের ভাই মামুন দেওয়ান’সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।