মিরসরাইয়ে চোরাই জালসহ আটক-৩

২৫ জুন ২০১৯, ৯:২০:৪৫

ইকবাল হোসেন জীবন,মিরসরাই:::
মিরসরাই থেকে চুরি হওয়া প্রায় দেড় লাখ টাকার জাল উদ্ধার করেছে মিরসরাই থানা পুলিশ। এসময় জাল চুরির সাথে জড়িত তিন জনকে আটক করা হয়। আটককৃতরা হলো: সীতাকুন্ড উপজেলার রহমতনগর গ্রামের নূর ইসলামের পুত্র মো. লিটন উদ্দিন (২৮), মিরসরাই উপজেলার জগদীশপুর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র মো. ইউসুফ (২৪), একই উপজেলার করুয়া গ্রামের নূর নবীর পুত্র তছলিম উদ্দিন (২৫)। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে সীতাকুন্ডের ফোজদারহাট সাইন বোর্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার দীনেশ চন্দ্র দাশগুপ্ত জানান, গত ২২ জুন মিরসরাই উপজেলার করুয়া এলাকা থেকে প্রায় দেড় লাখ টাকার জাল চুরি হয়। পরে জালের মালিক হরি জলদাশ মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মিরসরাই থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে মঙ্গলবার দুপুরে মিরসরাই থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবিরের নেতৃত্বে এস আই আমিনুল মুজাহিদ ও এএসআই ইমরান পাটোয়ারী সঙ্গীয় সীতাকুন্ডের ফোজদারহাট থেকে চোরাই জালসহ তিন কে আটক করে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।