রাজারহাটে উপ নির্বাচনে ৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ

১০ জুলাই ২০১৯, ৭:৩০:০৪

এ.এস লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে ৪নং চাকিরপশার ইউপির চেয়ারম্যান পদের উপ নির্বাচনে ৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে রাজারহাট উপজেলা নির্বাচন অফিস থেকে ৭ প্রার্থীর মাঝে প্রতীক প্রদান করা হয়। প্রার্থীরা হলেন- আব্দুস ছালাম মাস্টার আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা),আবুল কালাম আজাদ (আনারস),এ্যাড.শফিকুল ইসলাম (মটর সাইকেল),জাকির হোসেন (অটো রিক্সা), রতন মিয়া জাপা মনোনীত প্রার্থী (লাঙ্গল), আসাদুজ্জামান টিটু (চশমা) এবং আল মিজান ইবনে মকবুল (ঘোড়া) প্রতীক পেয়েছেন। অত্র ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৩০৩৫ জন, মোট ভোট কেন্দ্র ১৩টি।

ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন পিতা আবুল কালাম আজাদ (আনারস) ও পুত্র আসাদুজ্জামান টিটু (চশমা) প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছে। কেউ কাউকে নির্বাচনী মাঠে ছাড় দিতে নারাজ। উল্লেখ্য, প্রথম ধাপে অনুষ্ঠিত রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে চাকিরপশার ইউপির চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি পদত্যাগ করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন এবং চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ২৫ জুলাই চাকিরপশার ইউপির ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।