কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনায় শ্রেষ্ঠ

১১ জুলাই ২০১৯, ৭:৫৩:০৬

মো: জোবায়ের হোসেন খান, কিশোরগঞ্জঃ
আজ (১১ জুলাই) বৃহস্পতিবার বিশ্ব জনসংখ্যা দিবস। কিশোরগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে শোভা যাত্রটি বের হয়ে জেলা সমবায় অফিসের সামনে গিয়ে শেষ হয়। জেলা সমবায় কমিউনিটি সেন্টারে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. রওশন আক্তার জাহান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সারোয়ার মোর্শেদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো: নাজমুল ইসলাম সোপান, সদর উপজেলা চেয়্যারমেন মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদির মিয়া প্রমূখ।

আলোচনা সভা শেষে পরিবারর পরিকল্পনায় অবদান রাখার জন্য নয়টি ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়। জেলার শ্রেষ্ঠ উপজেলা হয়েছে সদর উপজেলা, শ্রেষ্ঠ ইউনিয়ন হয়েছে ভৈরব উপজেলার শিমুল কান্দি ইউনিয়ন, শ্রেষ্ঠ বেসরকারি প্রতিষ্ঠান সূর্যের হাসি ক্লিনিক, কটিয়াদি উপজেলার আচমিতা ইউনিয়ন হয়েছে শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র। শ্রেষ্ঠ পরিদর্শক, অনুক শর্মা ও রোকেয়া আক্তার শ্রেষ্ঠ পরিদর্শিকা হয়েছেন। ভৈরবের রাবিয়া খাতুন শ্রেষ্ঠ পরিবার সহকারী ও সদর উপজেলার শোয়েব সুলতান আহম্মদ শ্রেষ্ঠ উপ-সহকারী হয়েছেন। তাদের সবাই কে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।