আদুরভিটি সপ্রাবি’র ম্যানেজিং কমিটি গঠনকল্পে সভা

৬ আগস্ট ২০১৯, ১০:৩০:৩৫

মতলব উত্তর উপজেলার ছেংগারর পৌরসভার আদুরভিটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বিদ্যালয় সভাকক্ষে এসএমসির সভাপতি আলহাজ্ব শেখ ফরিদ বেপারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) কামাল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বোরহান উদ্দিন প্রধান, দাতা সদস্য আবুল হোসেন বেপারী, বিদ্যুৎসাহী সদস্য নুরুল ইসলাম সর্দার, সমাজসেবক মনির হোসেন, আলাউদ্দিন প্রধান’সহ অভিভাবক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এসএমসির সভাপতি আলহাজ্ব শেখ ফরিদ বেপারী বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় মনোনিবেশ এবং স্কুলের সার্বিক উন্নয়ন নিশ্চিত করা। এক্ষেত্রে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগিতা একান্ত কাম্য। আমি দায়িত্বপালন কালে স্কুলের অবকাঠামো ও শিক্ষার গুণগত মানোন্নয়নের জন্য কাজ করেছি। স্কুলে শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। তাই শিক্ষার্থীও বেড়েছে।
ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বোরহান উদ্দিন প্রধান বলেন, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য আগামীতেও একজন কর্মঠ ও চৌকস সভাপতি প্রয়োজন। ভালো নেতৃত্ব থাকলে স্কুলের শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়ন করা সম্ভব হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।