মণিরামপুরে একদিনে দুই লাশ উদ্ধার

১১ আগস্ট ২০১৯, ১২:১৫:৩০


উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস :
যশোরের মণিরামপুর থানা পুলিশ শনিবার পৃথক স্থান থেকে একটি অজ্ঞাতসহ দুইটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে দুপুরের দিকে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ফকিররাস্তা মোড় নামক স্থানের যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশ থেকে আনুমানিক ৬০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। থানার এসআই আশরাফুল আলম সাংবাদিকদের জানান, নিহতের মাথায় জখম ছিল। তবে কি কারণে সড়কের পাশে তার মৃত্যু ঘটেছে তা নিশ্চিত করে বলতে পারেনি স্থানীয়রা। পুলিশের ধারণা কোন যানবাহনের ধাক্কায় সড়কের পাশে পড়ে তার মৃত্যু হতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় মেলেনি।

অপরদিকে উপজেলার খাটুয়াডাঙ্গা গ্রাম থেকে শনিবার বিকেল ৫টার দিকে নাজমুল হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নাজমুল ওই গ্রামের মুজিবুর গাজীর পুত্র। নিজ বাড়ীর ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করেছে বলে পুলিশ ও নিহতের পরিবারের দাবী। যুবক নাজমুল কিছুটা মানষিক ভারসাম্যহীন ছিল বলেও দাবী করা হয়।

উপজেলার নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ বখতিয়ার হোসেন তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায় লাশ দু’টি উদ্ধারের ঘটনায় মণিরামপুর থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।