নারায়ণগঞ্জের আন্তর্জাতিক স্টেডিয়ামের দুরবস্থা, দেখার কেউ নেই (ভিডিও)

১৪ সেপ্টেম্বর ২০১৯, ২:১২:৩৭

আইসিসির তালিকাভুক্ত আন্তর্জাতিক স্টেডিয়াম ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম। ২০০৬ সালে অজিদের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের মধ্য দিয়ে আন্তর্জাতিক স্বীকৃতি পায় এই স্টেডিয়ামটি কিন্তু নিয়মিত খেলা না হওয়ায় বেহাল দশা এই আন্তর্জাতিক স্টেডিয়ামটির।

স্টেডিয়ামে প্রবেশের মূল ফটকের রাস্তা পানিতে তলিয়ে গেছে। দেখলে মনে হবে হয়তো বন্যায় হয়েছে আসলে এ রকম কিছুই না। স্টেডিয়ামের আসে পাশে থাকা ড্রেনেজ ব্যবস্থা ভেঙ্গে যাওয়ায় ফলে এ অবস্থা হয়েছে। এটা তো খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের বাহিরে অবস্থা। স্টেডিয়ামের ভিতরের আরও নাজুক অবস্থা। গণমাধ্যম কর্মীদের বসার যে মিডিয়া সেন্টার সেই ভবনটি থেকে খুলে খুলে পড়ছে কাঁচ। গ্যালারি উপরে থাকা সীট কোথায় গিয়েছে তা হয়তো কারোই জানা নেই। আর স্কোর বোর্ড হয়তো বাতাস আসলেই হেলে পরবে। গ্যালারিতে নিরাপত্তার জন্য লাগানো সিসিটিভি ক্যামেরা ভেঙ্গে নিচেই পরে আছে।

সম্প্রতি এই স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে একটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলছে জিম্বাবুয়ে। সেই ম্যাচ দেখতে এসে নুরুজ্জামান নামের এক ক্রিকেট প্রেমী বিডি২৪লাইভের কাছে বলেন, এইটা আমাদের একটা আন্তর্জাতিক মানের স্টেডিয়াম। এখন এই স্টেডিয়ামের যে অবস্থা আমার নিজেরই খেলা দেখতে আসতে ইচ্ছে করে না। আমি আজকে থেকে আরও বছর খানেক আগে এই স্টেডিয়ামের এই অবস্থা দেখেছি। কোন উন্নয়ন নেই বরং দিনকে দিন বিলুপ্তের পথে এই ভেন্যুটি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।