বুয়েট শিক্ষার্থীকে হত্যা, সিসিটিভি ফুটেজ উদ্ধার

৭ অক্টোবর ২০১৯, ১২:৩৭:৫৬

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের (২১) হত্যার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পুরো ক্যাম্পাসে। হত্যাকান্ডের বিচারের দাবিতে আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে শিক্ষার্থীরা। শিবির সন্দেহে বাংলাদেশ তাকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে ছাত্রলীগের কতিপয় সদস্যের বিরুদ্ধে।

এই ঘটনায় ইতোমধ্যেই রাসেল ও ফুয়াদ নামে বুয়েটের অপর দুজন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন দুজনকে আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তবে জানা গেছে, এই হত্যাকান্ডের ব্যাপারে একতি সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। তদন্তের স্বার্থে তা এখনও গণমাধ্যমে প্রকাশ করেনি তারা।

নিহত আবরার বুয়েটের তড়িৎ প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সহপাঠীরা জানান, হলের ১০১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন ছাত্র রবিবার রাত ৮টার দিকে তাকে ডেকে নিয়ে যান। এরপর রাত ২টা পর্যন্ত তাকে আর খুঁজে পাওয়া যায়নি।এরপর রাত ৩ টার দিকে তার মৃত্যুর সংবাদ পাওয়া যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।