ডোমারে পুজামন্ডব পরিদর্শনে ডিআইজি

৭ অক্টোবর ২০১৯, ৬:৫৭:২৭

পঞ্চানন রায়,ডোমার(নীলফামারী)প্রতিনিধি :-
হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার অষ্টমীতে নীলফামারীর ডোমার উপজেলার কেন্দ্রীয় হরিসভা মন্দির দুর্গাপুজা মন্ডবে রাতে রংপুর পুলিশ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচাযর্য পরিদর্শন করেছেন।

রবিবার(৬ অক্টোবর) রাত ১১টায় শারদীয় মহা অষ্টমী পুজা চলাকালীন সময়ে তিনি মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে মন্ডপের সার্বিক বিষয়ে খোজখবর নেন। ডোমার কেন্দ্রীয় হরিসভা দুগার্পূজা মন্ডবে পরিদর্শন কালে ডিআইজি দেবদাস ভট্টাচাযর্য সন্তুষ্ট হয়ে বলেন, এবার সর্বত্র উৎসবমুখর পরিবেশে শারদীয় দুগোর্ৎসব পালিত হচ্ছে আইন শৃংখলা বাহিনী সর্তক রয়েছে। যে কোন সমস্যা মোকাবেলা করার জন্য তাৎক্ষানিক জানানোর কথা বলেন। এই উৎসবকে কেউ নস্যাৎ করার চেষ্টা করলে তাদেরকে আইন শৃংখলা বাহিনী কঠোর হস্তে দমন করবে। এ সময় তার সহধর্মিণীসহ নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ আলী,ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,হরিসভা দুগার্মন্ডব পুজা পরিচালনা কমিটির সভাপতি উজ্জ্বল কানজিলাল,ডোমার কেন্দ্রিয় হরিসভা মন্দির কার্যকরি কমিটির সভাপতি রামনিবাশ আগরওয়ালা,বিশিষ্ট ঠিকাদার অমিত কুমার দাশসহ পুজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি দিনব্যাপী অষ্টমীতে রংপুর বিভাগের বিভিন্ন পুজামন্ডব পরিদর্শন করেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।