বরিশালে ভগ্নীপতিকে কুপিয়ে ১০ লক্ষাধিক টাকা লুট করল শ্যালকরা

৭ জানুয়ারি ২০২০, ৮:৪০:২১

বরিশালের মুলাদীতে ব্যবসায়ী ভগ্নীপতিকে কুপিয়ে ১০ লক্ষাধিক টাকা লুটের অভিযোগ উঠেছে তার দুই শ্যালকের বিরুদ্ধে।

মঙ্গলবার মুলাদী উপজেলার খাসেরহাট বন্দরের মোল্লা ইলেক্ট্রনিক্সের মালিক জাকির হোসেন পিন্টু মোল্লার ওপর এ হামলার ঘটনা ঘটে।

পিন্টু মোল্লার স্ত্রী সালমা বেগমের নেতৃত্বে তার দুই ভাই গোলাম হোসেন রাব্বানী ও মাসুদ সিকদার হামলা চালিয়েছে বলে অভিযোগ রয়েছে।

আহত পিন্টু মোল্লা জানান, তার শ্বশুর সেলিম সিকদার অসুস্থ থাকায় শ্যালক রাব্বানী ও মাসুদ তাদের দক্ষিণ কাজিরচর গ্রামের বাড়িতে ভবন নির্মাণের জন্য তাকে দায়িত্ব দেয়। ভবন নির্মাণে পিন্টু মোল্লা ১৭ লাখ টাকা খরচ করলেও তার শ্বশুর ও শ্যালকরা তাকে ৭ লাখ টাকা দেয়। আর বাকি টাকা দেই-দিচ্ছি বলে সময় ক্ষেপণ করতে থাকে।

পাওনা টাকা চাইতে গেলে পিন্টুর সঙ্গে তার স্ত্রী সালমা বেগম ঝামেলা সৃষ্টি করে। সোমবার রাতে পিন্টু মোল্লা পুনরায় স্ত্রীর কাছে পাওনা টাকা পরিশোধের বিষয়ে প্রশ্ন উঠালে সালমা বেগম ক্ষিপ্ত হয় এবং রাতেই মোবাইল ফোনে তার ভাইদের জানায়।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে পিন্টু মোল্লা দোকান খুললে তার শ্যালক রাব্বানী ও মাসুদ সিকদার রামদা এবং লাঠি নিয়ে হাজির হয় এবং পাওনা টাকার বিষয়টি অস্বীকার করে উল্টো পিন্টুর কাছে টাকা দাবি করে। পিন্টু প্রতিবাদ করার চেষ্টা করতেই রাব্বানী ও মাসুদ এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে পিন্টু মোল্লাকে মারাত্মক আহত করে।

মারধরের একপর্যায়ে পিন্টু মাটিতে লুটিয়ে পড়লে মাসুদ তার পকেট থেকে চাবি নিয়ে ক্যাশবাক্স খুলে ডাচ-বাংলা ব্যাংকিং ও বিকাশের ১০ লাখ টাকা নিয়ে যায়। পিন্টু মোল্লার চিৎকারে দোকানের পেছনের বাসা থেকে স্ত্রী সালমা বেগম ছুটে আসলেও সে তার ভাইদের হাত থেকে স্বামীকে রক্ষা করেনি বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

হামলাকারীরা চলে গেলে বন্দরের ব্যবসায়ীরা পিন্টুকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পিন্টু মোল্লা বাদী হয়ে শ্যালকদের বিরুদ্ধে মুলাদী থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দীন মৃধা জানান, পিন্টু মোল্লার অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।