রাজারহাটে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে

২৪ মার্চ ২০২০, ১১:১৩:২৭

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে করোনা ভাইরাস ধ্বংস এবং উপজেলার সাধারন মানুষকে সচেতনতা ও নিরাপদে জীবনযাপন করার লক্ষ্যে সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়ার মাধ্যমে সাধারণ মানুষকে ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের বিষয়ে সচেতন করা এবং করোনা ভাইরাসের ঝুঁকিরোধ কমিয়ে আনতে রাজারহাট উপজেলা নিরাপদ রাখতে পুরো সদর বাজারের রাস্তা, অলি, গলিতে স্প্রে করেছে অজয় সমর্থকের যুব সমাজ।

আজ বিকালে সোনালী ব্যাংক চত্বরে করোনা ভাইরাস জীবাণু ধ্বংস প্রতিরোধে স্প্রে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভুমি মোছাঃ আকলিমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুস ছালাম, যুবলীগের যুগ্ন আহবায়ক সামিউল ইসলাম,রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক, অজয় কুমার সরকার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রউফ, প্রেসক্লাব রাজারহাটের প্রচার সম্পাদক এ.এস.লিমন রাজারহাট কমম্পিউটার সেন্টার (আরসিসি) এর পরিচালক রেজাউল করিম রেজা প্রমূখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।