“আটপাড়া উপজেলা যুবলীগ সভাপতি নিজাম ইয়ার খান এঁর ঈদ শুভেচ্ছা”

২০ মে ২০২০, ১১:২৪:০৫

বিসমিল্লাহ রাহমানির রাহিম
‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’
এই ঐক্যের বন্ধন অটুট থাকুক আজীবন।

ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তাই ঈদুল ফিতরের শিক্ষা হোক,
সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আমরা আবদ্ধ হয়ে ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বর্তমান সময়ের মহামারী কোভিড১৯ মোকাবেলায় সঠিক নেতৃত্ব প্রদান করে যাচ্ছেন। যা বিশ্বব্যাপী প্রসংশিত হয়েছে। নেত্রকোনা ৩ আসনের (আটপাড়া -কেন্দুয়া) সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জননেতা অসীম কুমার উকিল এমপি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

মমতাময়ী মা জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, অসীম কুমার উকিল এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এবং
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আটপাড়া উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলাবাসী সহ সারাদেশের সকল মানুষকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

নিজাম ইয়ার খান
সভাপতি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ
আটপাড়া উপজেলা শাখা,

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।