ঠাকুরগাঁওয়ে ৪ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী দিলেন গড়েয়া তরুণ সমাজ

২২ মে ২০২০, ৯:৫০:০৫

তন্ময় শাহ্, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের গড়েয়া তরুণ সমাজ নামের একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন গড়েয়ায় ৪ শতাধিক কর্মহীন ও অসহায় মানুষকে ঈদ উপহার সামগ্রী দিয়েছেন।

শুক্রবার (২২মে) বিকাল ৫ টায় গড়েয়া হাটের ধান হাটি সংলগ্ন মুজাহিদুর রহমানের মিল চাতালে সামাজিক ও শারীরিক দুরুত্ব বজায় রেখে ঈদ উপহার সামগ্রী তুলে দেন গড়েয়া তরুণ সমাজ সংগঠনের সদস্যরা।

ঈদ সামগ্রী হিসেবে প্রত্যেককে পাঁচ কেজি চাল,তেল সেমাই,দুধ, চিনি,কাপড় কাঁচা সাবান,লাক্স সাবান ও আলু প্রদান করা হয়। আর ঈদ উপহার সামগ্রী পেয়ে আনন্দিত সাধারণ মানুষ।

এসময় গড়েয়া তরুণ সমাজ সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি এনামুল হক শান্ত বলেন, সমগ্র পৃথিবী আজ করোন ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে, মানুষ আজ বাইরে বের হতে পারছে না। তাই সকল পেশা শ্রেণির মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি আমরা কিছু তরুণ ছেলেরা আমাদের নিজস্ব অর্থায়নে আপনাদের জন্য সামান্য কিছু ঈদ উপহার সামগ্রী আপনাদের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

এসময় গড়েয়া ইউনিয়ন চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো, গড়েয়া তরুন সমাজের উপদেষ্টা ইসরাফিল আহম্মেদ,বিশিষ্ট সমাজ সেবক রুহুল ইসলাম শাহ,গড়েয়া তরুন সমাজ সংগঠনের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মিল্টন,সহ-সভাপতি নাজমুজ শাহ, সহ-সভাপতি কাইউম সহ সকল সদস্য গণ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।